ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

হামলার প্রতিবাদে রোববার মানববন্ধন সোমবার বিক্ষোভ  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৯, ৩০ জুন ২০১৮

কোটা আন্দোনলকারীদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে আগামীকাল রোববার ঢাকা বিশ্ববিদ্যালয় বাদে সব বিশ্ববিদ্যালয় ও বিশ্ববিদ্যালয় কলেজে মানববন্ধনের ডাক দিয়েছে সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ।

আজ শনিবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এক সংবাদ সম্মেলনে এ সিদ্ধান্ত নেয় সংগঠনটি। কাল ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকীর কারণে এই বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন হবে না।

কোটার প্রজ্ঞাপনের দাবিতে আজ শনিবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের সংবাদ সম্মেলন হওয়ার কথা ছিল। কিন্তু ছাত্রলীগের হামলার কারণে সংবাদ সম্মেলন পণ্ড হয়ে যায়। সংবাদ সম্মেলনের সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক ফারুক খান বলেন, আমরা আগামীকাল ঢাকা বিশ্ববিদ্যালয় বাদে দেশের সব বিশ্ববিদ্যালয় ও বিশ্ববিদ্যালয় কলেজে আমাদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হবে।

আজ সকালে সংবাদ সম্মেলনের প্রস্তুতি নেওয়ার সময় কোটা সংস্কার আন্দোলনের সঙ্গে যুক্ত নেতা-কর্মীদের ওপর হামলার ঘটনা ঘটে। আন্দোলনকারীরা বলছেন, ছাত্রলীগ এ হামলা চালিয়েছে। তাদের এক নেতাকে বিশ্ববিদ্যালয়ের হল থেকে তুলে নিয়ে ছাত্রলীগ অজ্ঞাত স্থানে রেখেছে বলেও অভিযোগ করেছেন তারা। ছাত্রলীগ বলছে, আন্দোলনকারীদের একটি গ্রুপ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। সাধারণ ছাত্ররা তাদের প্রতিহত করেছেন।

 

এসএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি